চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির মানববন্ধনে ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন

 ২০১৯-০৯-১২  ০৪:২৭ পিএম
 প্রেস বিজ্ঞপ্তি

চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির মানববন্ধনে ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন

দেশমাতার উপর নিষ্ঠুর আচরণ জনগণ বরদাস্ত করবে না কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঝড় বৃষ্টি উপেক্ষা করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে সাবেক যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেনের নেতৃত্বে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী দল চট্টগ্রাম উত্তর জেলা কর্তৃক দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ সকাল ১০টা থেকে ১১ টা পর্যন্ত মুষলধারে ঝড় বৃষ্টি উপেক্ষা করে প্রিয় নেত্রীর মুক্তি ছেয়ে নেতাকর্মীরা মুহুর্মুহ স্লোগানের মাধ্যমে মানববন্ধনে অংশগ্রহণ করে।

চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেনের নেতৃত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর হোসেন, আলহাজ¦ জাফর আহমদ চৌধুরী, আজমত আলী বাহাদুর, শফিউজ্জামান, নিজামুল হক চৌধুরী তপন,  মো. ইলিয়াছ চৌধুরী, মোশারফ হোসন আকবর, এম এ হালিম, সাদেক তালুকদার, জাফর আহমদ, সাবেক কাউন্সিলর সাইদুর ইসলাম, আলহাজ্ব এম এ হাসেম, ফসিউল আলম রহিম, সেলিম চৌধুরী, শাহ আলম, জসিম উদ্দিন চৌধুরী, কামরুল ইসলাম, এম শাহজান শাহিল, কমরেড সাইফুল তালুকদার, আইয়ুব মেম্বার, জাসেদ হোসেন জাসু, আশরাফ উল্লাহ, আবু তাহের, বেলাল উদ্দিন ফোরকান উদ্দিন, রায়হান উদ্দিন, এম. জি. কিবরিয়া,  ফরিদ উদ্দিন, সাজ্জাদ
হোসেন জনি, উজ্জ্বল চৌধুরী নোভেল, রাহুল, রিয়াদ, হৃদয় চৌধুরী প্রমুখ। মানববন্ধনে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে সাবেক যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন বলেন, আমার নেত্রী আমার মা দেশমাতা সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাবো না।

এ সরকার বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রীর উপর নিষ্ঠুর আচরণ বাংলার জনগণ মেনে নেবে না। মিথ্যা বানোয়াট মামলায় দেশনেত্রীকে কারাগারে রেখে মিডনাইটের সরকার ব্যাংক, বীমা, জমি দখল হতে আরম্ভ করে সমগ্র দেশে লুটপাটোর রজত্ব কায়েম করেছে। আমরা আইনের মাধ্যমে এই সরকার আমাদের প্রিয়নেত্রীকে মুক্তি দেবে না। তাই সর্বস্তরের নেতাকর্মীকে রাজপথে আন্দোলনের মাধ্যমে প্রিয়নেত্রীকে মুক্ত করার দীপ্ত শপথ নিতে হবে। পরে উপস্থিত সকল নেত্রীবৃন্দকে ঝড় বৃষ্টি উপেক্ষা করে মানববন্ধনেরঅংশগ্রহণ করার জন্য ধন্যবাদ জানান।

খুলনার বটিয়াঘাটায় অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

ছেংগারচর পৌর আওয়ামী যুবলীগের ৩নং ওয়ার্ড ত্রি -বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

যশোর জেলার শ্রেষ্ট পুলিশ অফিসার নির্বাচিত এএসআই মিরাজ

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ দস্যু বাহিনীর প্রধানসহ নিহত ৪

শিশু তুহিন হত্যা;বাবা কোলে করে বাহিরে নিয়ে যায়,পরে চাচা ও চাচাতো ভাই মিলে হত্যা করে।

চাঁপাইনবাবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে তসিকুল-নজরুল-নাসরিনের জয়

লাল সবুজ উন্নয়ন সংঘের উপদেষ্টা ফাহাদ সংবর্ধিত

বিশ্বব্যাপী লায়ন্স ক্লাব শান্তি প্রতিষ্ঠায় অগ্রণী ভুমিকা রাখছে, লায়ন্সের জন্ম উৎসবে গভর্ণর কামরুন মালেক

১০,৬৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ এবং মাদক পরিবহনে ব্যবহৃত শ্যামলী পরিবহনের একটি বাস জব্দ।

রৌমারীতে বুয়েটের ছাত্র আবরার হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন।

একতা গোষ্ঠীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন মাননীয় মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন

মতলব উত্তর থানার নবাগত ওসি’র সাথে গ্রাম পুলিশের মতবিনিময়

ছেংগারচর পৌর আওয়ামী যুবলীগের ২নং ওয়ার্ড ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

লক্ষ্মী দেবী সন্তুষ্ট থাকলে সংসারে অর্থকষ্ট থাকবে না ও সুখ-স্বাচ্ছন্দ্য বাড়বে-উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস

ঠাকুরগাঁওয়ে ১৬৯ বোতল ফেনসিডিল ও গাজা সহ আটক দুই নারী।

খুলনায় চলছে অনির্দিষ্টকালের অটোরিকশা ধর্মঘট

যশোরের বাগআঁচড়ায় দৈনিক সমাজের কথা'র ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

সরাইলে পরগনা সম্পাদককে সংবর্ধনা রিপোর্টার্স ইউনিটির

উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল লীগ-২০১৯ প্রতিনিধি সভা অনুষ্ঠিত

কর্নফুলীতে মমতা’র ফলজ চারা ও কৃষিজ উপকরণ বিতরন