ফরহাদ রহমান মাক্কি কুচক্রি মহলের ষড়যন্ত্রের শিকার

 ২০১৯-০৯-২৩  ১১:৪৩ এএম
 মোঃ তাসলিম উদ্দিন, (সরাইল) ব্রাহ্মণবাড়িয়া :

ফরহাদ রহমান মাক্কি কুচক্রি মহলের ষড়যন্ত্রের শিকার

  আওয়ামীলীগ নেতা ও সাবেক অতিরিক্ত সচিব ফরহাদ রহমান মাক্কির বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদ  সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সরাইল সম্মিলিত নাগরিক সমাজের ব্যানারে এ প্রতিবাদ সমাবেশ করা হয়। সমাবেশে ফরহাদ রহমান মাক্কি কুচক্রি মহলের ষড়যন্ত্রের শিকার হয়েছেন বলে মন্তব্য করেছেন বক্তারা। রোববার( ২২সেপ্টেম্বর) সরাইল উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সকাল সাড়ে দশটায় মিছিলে আর স্লোগানে হাজার হাজার জনতা আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচার, সম্মিলিত নাগরিক সমাজের আয়োজনে প্রতিবাদ সমাবেশে যোগ দেন। সরাইল সম্মিলিত নাগরিক সমাজের আহবায়ক ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান মোঃ ইদ্রিস আলীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, সরাইল উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শের আলম মিয়া,সরাইল অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ে সাবেক প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম,সরাইল উপজেলা যুবলীগের সভাপতি এডঃ আশরাফ উদ্দিন( মন্তু), বীর মুক্তিযোদ্বা মোঃ আরব আলী,বীর মুক্তিযোদ্বা শাহ রহমত আলী, আওয়ামীলীগ নেতা মোঃ মাহফুজ আলী, ইউপি মেম্বার মোঃ শাহআলম মিয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শেলভী প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ফরহাদ রহমান মাক্কি ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের জন্য নিবেদিত হয়ে কাজ করছেন। তিনি সরাইল উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি প্রার্থী হওয়ার পর থেকেই একটি কুচক্রি মহল তার বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এই ষড়যন্ত্রের অংশ হিসেবে মাক্কিকে ছোট করার জন্য পত্রিকায় মাক্কির বিরুদ্ধে ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে ষড়যন্ত্রকারীদের সরাইলে ঢুকতে দেয়া হবে না বলে হুশিয়ারি দেন বক্তারা। উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর একটি জাতীয় দৈনিকে সরাইল উপজেলার রাজাকারদের তালিকা নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। মন্ত্রণালয়ের নির্দেশনা ছাড়াই ফরহাদ রহমান মাক্কির প্রভাবে উপজেলা প্রশাসন শীর্ষ রাজাকারদের বাদ দিয়ে ওই তালিকা প্রণয়ন করে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়।

১৯৭১ সালের অক্টোবরে সরাইল থানা শান্তি কমিটির চেয়ারম্যান আব্দুল মান্নাফ ঠাকুর মুক্তিযোদ্ধাদের হাতে নিহত হবার পর মাক্কির বাবা ফয়েজ আহমেদ খন্দকার শান্তি কমিটির চেয়ারম্যার নিযুক্ত হন বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।মোঃ হাজী ইকবাল হোসেনের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্বা সংসদের সাবেক কমান্ডার মোঃ ইসমত আলী, বীর  মুক্তিযোদ্বা আবু মোছা,বীর মুক্তিযোদ্বা মোঃ আক্তার আলী, বীর মুক্তিযোদ্বা একে শামছুল হক, ছাত্রলীগ নেতা মোঃ সানা উল্লাহ গিয়াস উদ্দিন সেলু সহ বীরমুক্তিযোদ্বা, এলাকার বিশিষ্ট মুরুব্বী, বিভিন্ন রাজনৈতিক নেতা কর্মী ও জেলা উপজেলার কর্মরত গণমাধ্যম ব্যক্তিগণ উপস্থিত ছিলেন, অনুষ্ঠানের প্রথমে পবিত্র কোরআন পাঠকরেন, হাফেজ আকরাম।

কুলাউড়ায় ৯৮ লক্ষ টাকার সড়ক নির্মান কাজ শুরু

চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানাধীন ৫,৬০,০০০ পিস বিভিন্ন ধরনের সিগারেটসহ ০১ জন চোরাকারবারী’কে আটক করেছে র‌্যাব-৭।

ঘর পেয়েছি আমরা, বেহেস্ত পাবেন শেখ হাসিনা

ফটিকছড়িতে পরিবার কল্যাণ সহকারীদের প্রতিবাদ সভা

রৌমারীতে ব্রহ্মপুত্র নদীতে অবাধে ইলিশ শিকার

মতলব উত্তরে প্রাথমিক শিক্ষক ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন

নকল বীজে প্রতারিত কৃষক, ভ্রাম্যমাণ আদালতে অভিযান

সামজিক ও মানবিক সংগঠন প্রিয় বাংলাদেশ কর্তৃক পথশিশুদের মাঝে খাবার বিতরন

অতর্কিত হামলায় রক্তাক্ত দুই

চট্টগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় পুলিশ সার্জেন্ট নিহত

জাতীয় অর্থনীতিতে মৎস্য খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে ---এড. নুরুল আমিন রুহুল এমপি

এখনো প্রবীণগন অধীর আগ্রহে অপেক্ষা করেন ধামের গানের আসর

সাড়ে ৩ কোটি টাকা আত্মসাতে খুলনার সহকারী কর কমিশনার গ্রেফতার

চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানা এলাকায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের তিন সদস্য কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

চাঁপাইনবাবগঞ্জে জেলা জাসদের উদ্দ্যোগে বিভিন্ন দাবিতে গণমিছিল ও সমাবেশ

কুড়িগ্রাম এক্সপ্রেস’ এর শুভ উদ্বোধন

এখন সবচেয়ে বড় জিহাদ প্রয়োজন নিজের কু-প্রবৃত্তির বিরুদ্ধে: তুরিন আফরোজ

সীতাকুণ্ডের সলিমপুরে ঢাকা - চট্টগ্রাম সড়কে দূর্ঘটনায় ৬ জন আহত হয়েছে

খুলনার বটিয়াঘাটায় অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

ছেংগারচর পৌর আওয়ামী যুবলীগের ৩নং ওয়ার্ড ত্রি -বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত