মোঃ তাসলিম উদ্দিন ব্রাহ্মণ বাড়িয়া প্রতিনিধি ঃ
ব্রাহ্মণ বাড়িয়া জেলার আশুগঞ্জ  উপজেলার ছাএলীগের উদ্যােগে
 কাচারী বিথীকা সংলগ্ন বঙ্গবন্ধু ম্যুড়েল প্রাঙ্গণে বেলা ২ টায়
বাংলাদেশ ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী  আশুগঞ্জ উপজেলা ছাত্রলীগ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ ‚ বর্ণাঢ্য রেলী ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
ইতিহাস ঐতিহ্যের এই সংগঠন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৪৮ সালের ৪ঠা জানুয়ারী প্রতিষ্ঠা করেছিলেন।  আদর্শবাহী এই সংগঠন সৃষ্টিলগ্ন থেকে এদেশের  প্রতিটি গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়েছে।
রালীটি এলাকার প্রধান প্রধান সড়ক ঘুরে
  উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি  মোঃ সজিবুর রহমান এর সভাপতিত্বে  আমন্ত্রিত অতিথি ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য হাসানুজ্জামান,
শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবু মুসা, জেলা ছাত্রলীগের সহ সভাপতি ফরহাদ, এতে
বিশেষ অতিথি ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেদুজ্জামান রনি,  ছাত্রলীগ নেতা রিফাত সিকদার ‚
এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা এম এইচ মানিক‚মারুফ আহমেদ , মাসুম সরকার ,তন্ময়‚ইমন‚ফাহিম‚আল আমিন ‚নিশাত,আশিক ,আরমান খান জীবন সিকদার, শেখ তুহিন ,দীপু ,রিজন, নয়ন‚ জামাল‚ নাসির, সানি, রিফাত, শাকিল, ইফরাত , যোবায়ের, আনন্দ, প্রান্ত সিকদার, শিপন, বাহরাম ,আরিফুল, জাকারিয়া অভি, যোবায়ের, আশিক সরকার, আলোচনা সভার সঞ্চালক ছিলেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুজয় খন্দকার প্রমুখ।
উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মি ও সাংবাদিক বুন্দ।
উপস্হিত ব্যক্তারা বলেন,বাংলাদেশ ছাত্রলীগ জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড – তাই ছাত্রলীগ কর্মীদের আন্দোলন সংগ্রামে সামনে থেকে ভ্যানগার্ডের দায়িত্ব পালন করতে হবে।
ব্যক্তব্যে  অারো বলেন, ইতিহাস ঐতিহ্যের এই সংগঠনের ইতিহাস তুলে ধরেন। আশুগঞ্জ উপজেলা ছাত্রলীগের স্থবিরতা নিয়ে বক্তারা ক্ষোভ প্রকাশ করেন এবং অনতিবিলম্বে আশুগঞ্জ উপজেলায় জেলা ছাত্রলীগকে সম্মেলন করে নতুন নেতৃত্ব দিয়ে ছাত্রলীগকে শক্তিশালী করার জন্য অাহবান জানান।