মনিরুজ্জামান,রাজশাহী।
রাজশাহীর পুঠিয়া উপজেলায় বিভিন্ন নানা আয়োজনের মধ্য দিয়ে শুরু হলো তিন দিনব্যাপী উন্নয়ন মেলা। উপজেলা প্রশাসন এ মেলার আয়োজন করেছেন।

‘উন্নয়নের রোল মডেল-শেখ হাসিনার বাংলাদেশ’-এ ¯েøাগানকে সামনে নিয়ে গতকাল বৃহস্পতিবার উপজেলা পরিষদ কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে। শোভাযাত্রাটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূনরায় উপজেলা পরিষদের কার্যালয়ে সামনে গিয়ে শেষ হয়। সেখানে তিন দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উন্নয়ন মেলার উদ্বোধন করেন, পুঠিয়া-দূর্গাপুরের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল­াহ আল মাহমুদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম জুম্মা। পরে উপজেলা পরিষদে উন্নয়ন মেলায় অংশ নেয়া বিভিন্ন স্টল পরিদর্শন করেন সাংসদ দারা।

এসময় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, স্কুলের শিক্ষার্থী, শিক্ষক ও আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ প্রমূখ উপস্থিত ছিলেন। মেলায় সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তরের মোট ৫৬ টি স্টল বসেছে।