সানোয়ারুল ইসলাম রনি। মীরসরাই চট্টগ্রাম
তরুন প্রজন্মকে খেলাধুলামুখী করা, সুস্থ বিনোদনকে উৎসাহিত করা এবং একটি সুস্থ সবল জাতি বিনির্মানে অবদান রাখার প্রয়াসে গত ০১-০১-২০১৮ তারিখ শুরু হয় প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদ মীরসরাই মডেল পাইলট উচ্চ বিদ্যালয় শর্ট-পিচ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮। টুর্নামেন্টে মীরসরাই ও সীতাকুন্ড উপজেলার মোট ১৬টি দল অংশগ্রহণ করে।
২০-০১-২০১৮ তারিখ অনুস্টিত হয় টুর্নামেন্টের ফাইনাল খেলা। ফাইনাল খেলায় মুখোমুখি হয় ফ্রেন্ডস সার্কেল মীরসরাই বনাম ফুটন্ত গোলাপ মিঠাছড়া। ফাইনাল খেলায় জয় লাভ করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে ফ্রেন্ডস সার্কেল মীরসরাই। রানার্স আপ হয় ফুটন্ত গোলাপ মীরসরাই এবং ৩য় স্থান অর্জন করে আমবাড়িয়া নবজাগরণ ক্রিকেট দল।
ফাইনাল খেলা শেষে পরিষদের সাধারণ সম্পাদক জনাব প্রবাল ভৌমিকের সঞ্চালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব জহির উদ্দিন, জনাব এজেডএম টুটুল, জনাব কামরুল আলম, জনাব নুরুল আরিফ, জনাব গিয়াস উদ্দিন, জনাব নূর নবী নূর, জনাব নাঈম উদ্দিন উদয়ন, জনাব সুব্রত দাশ, জনাব নুরুল করিম, জনাব দাউদুল ইসলাম, জনাব কামাল উদ্দিন বিটু, জনাব নুরুল মোস্তাফা, জনাব মাস্টার গিয়াস উদ্দিন, জনাব মীর আলী আকবর, জনাব সুভাষ চন্দ্র আচার্য্য সহ মীরসরাই মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের অন্যান্য প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ।