সাপ্তাহিক সময়ের নিউজ এর প্রযোজনায় মুক্তি পেলো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শিরোনামহীন শেষ গল্প’। কোন প্রিন্ট মিডিয়া কর্তৃক চলচ্চিত্র নির্মাণের ঘটনা চট্টগ্রামে এটাই প্রথম। দীর্ঘ দিন ধরে দেশের বিভিন্ন লোকেশনে ধারণকৃত ও জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের সমন্বয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি। আজ ছিল ‘শিরোনামহীন শেষ গল্প’র দিন।
এ উপলক্ষে নগরীর দেওয়ান হাটে সময়ের নিউজ কার্যালয়ে আয়োজন করা হয় জমকালো বর্ণাঢ্য আয়োজন।
এ সময় স্টুডিওতে উপস্থিত হয়েছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২৪নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের শিক্ষা ও স্বাস্থ্য স্ট্যান্ডিং কমিটির সম্মানিত সভাপতি নাজমুল হক ডিউক, সার্ক মানবাধিকার সংগঠনের চট্টগ্রাম মহানগর সাংগঠনিক সম্পাদক শাহীন চৌধুরী, সোনালী সন্দ্বীপ পত্রিকার সম্পাদক শাহাদাত হোসেন আশরাফ, মানবাধিকার কর্মী এমদাদুল করিম সৈকত, চট্টগ্রাম রিপোর্টাস ইউনিটির সহ-সাংগঠনিক সম্পাদক আর কে বাবলা প্রমূখ।
এসময় পত্রিকার পক্ষ থেকে নাজমুল হক ডিউককে ফুলেল শুভেচ্ছা জানান সময়ের নিউজ ও এস এন টিভির সম্পাদক মোহাম্মদ আবু সাহিদ। নাজমুল হক ডিউক তার বক্তব্যে বলেন, সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং সমাজের নানা অসঙ্গতি তুলে ধরতে সাপ্তাহিক সময়ের নিউজ ও এস এন টিভি নিরলস কাজ করে চলেছে। এসময় তিনি পত্রিকাটির লোকবল ও সংবাদ সংগ্রহে পর্যাপ্ত সরঞ্জামাদি দেখে সন্তোষ প্রকাশ করেন এবং পত্রিকাটির সমৃদ্ধি কামনা করেন। অনুষ্ঠানে সময়ের নিউজ ও এস এন টিভির সকল সাংবাদিকসহ কলাকৌশলিরা উপস্থিত ছিলেন।