মোঃ তাসলিম উদ্দিন সরাাইল প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলায় বাংলাদেশ ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে। সরাইল উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এই বর্ণাঢ্য কর্মসূচী উৎযাপন করা হয়েছে।
এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালীওঅালোচনা সভা অনুষ্ঠিত এবং কেক কাটা হয়। বৃহস্পতিবার সকাল ১০ টায় সরাইলের প্রাণ কেন্দ্র উচালিয়াা পাড়ার মোড় থেকে র‌্যালিটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ইউনিয়ন চত্ত্বর দলীয় কার্যালয়ের সামনে শহীদ
মিনারে অালোচনা সভা হয়।
এদিকে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সকাল থেকে উপজেলার বিভিন্ন ওয়ার্ড ও প্রত্যেকটি ইউনিয়ন থেকে ব্যানার পেস্টুন সাজিয়ে একের পর এক মিছিলে মিছিলে মুখরিত হয়ে ওঠে সরাইল কেন্দ্রীয় শহীদ মিনার এখানে প্রত্যেকটি মিছিলে নানা রঙ এর পেস্টুনসহ দলীয় করে র‌্যালিকে আকর্ষনীয় ও দৃষ্টিনন্দন করে তোলা হয়। পরে শহীদ মিনার চত্ত্বরে কেক কেটে ছাত্রলীগের হাজারো নেতাকর্মী আনন্দ উৎসব করে।
এসময় উপস্থিত ছিলেন, সরাইল উপজেলা পরিষদের
সাবেক চেয়ারম্যান অালহাজ মোঃ রফিক উদ্দিন ঠাকুর ,উপজেলা আওয়ামীলীগের নেতা মোঃ জহিরুল ইসলাম মন মিয়া, জেলা পরিষদের সদস্য মোঃ পায়েল, সাবেক উপজেলা ছাএলীগের সাধারণ সম্পাদক মোঃ সিজার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অাহবায়ক মোঃ অামিন, যুগ্ন অাহবায়ক মোঃ হোসেন মিয়া, উপজেলা ছাএলীগ নেতা মোঃ শরিফ মিয়া,মোঃ জুয়েল, মোঃ রিদয় মিয়া, মোঃ রনি।
সহ আরো অনেকে।