মোঃ তাসলিম উদ্দিন সরাইল ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলায় অাশুগঞ্চ উপজেলা খড়িয়ালা, গ্রামের অকালে ঝরে গেল ছোট্র সোনা রিফাতকে অপহরণের পর  সারা সপ্তাহ চেষ্টা করেও শেষ রক্ষা করতে না পেরে না ফেরার দেশের যাএী ছোট্র সোনা রিফাতকে উদ্দেশ্য করে নিজ ফেসবুকে রিদয় চুয়া রিদয় বিদারক শত শত মানুষকে কাঁদিয়েছে, মৃত রিফাতে উদ্দেশ্য করে সরাইল সার্কেল মনিরুজ্জামান ফকিরের লেখেন,  প্রিয় ছোট্ট সোনা রিফাত, তোমাকে উদ্ধারের জন্য সারা সপ্তাহ চেষ্টা করেও তোমার শেষ রহ্মা করতে পারলাম না।
আশুগন্জ থানার অফিসারদের প্রচেষ্টায় কয়েক জেলা অভিযান করে এবং তদন্তের বিভিন্ন ক্লু ধরে যখন সন্দেহভাজন তিন জনের দুইজন কে গ্রেফতার করলাম তখনও ভেবেছিলাম হয়ত তোমাকে তোমার মা বাবার কোলে দিয়ে আসতে পারব। কিন্তুু আমাদের কাছে তোমার নিখোঁজের খবর আসার অনেক আগেই তোমাকে সামান্য কিছু টাকার লোভে অপহরন করে জানাজানির ভয়ে মাত্র দুই ঘন্টার ব্যবধানে গলা টিপে হত্যা করে নির্দয় পশুরা।
আজকে যেখানে তোমার কাধে স্কুল ব্যাগ থাকার কথা, সেখানে তোমাকেই নিথর হয়ে ব্যাগ বন্দি থাকতে হলো এই শীতে দশদিন দশরাত। তোমার হত্যাকারীদের আমরা ছাড়িনি সোনা। সকল আলামত প্রমানসহ ওদের আমরা গ্রেফতার করেছি।
   ওদের সাজা হবেই, হতেই যে হবে। না হলে আমরা তোমার কাছে বড্ড ছোট হয়ে যাব যে।
  তোমার পরিবারকে সান্তনা দেবার ভাষা নেই শুধু দুফোটা অশ্রু ছাড়া।
ইতি তোমার পুলিশ চাচ্চু।